০৬ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার
ব্রাজিল জিতলে প্রকাশ্যে নগ্ন হবেন এই মডেল

ব্রাজিল জিতলে প্রকাশ্যে নগ্ন হবেন এই মডেল

আজকের ক্রাইম ডেক্স : প্রিয় দলের সমর্থনে ফ্যানদের পাগলামি যে কেমন হতে পারে তা সবারই জানা। বিশেষ করে প্রিয় দলের বিজয়ে নগ্ন হয়ে ছবি তোলা, দৌড়ে জয় উদযাপনের ঘটনাও আছে বিশ্ব ফুটবলে।

২০২২ কাতার বিশ্বকাপেও ঘটতে পারে এমন ঘটনা। কারণ সুন্দরী এক মডেল ঘোষণা দিয়েছেন প্রিয় দল জিতলেই নগ্ন হবেন তিনি। শুধু তাই নয়, সেই ছবি বিলিও করা হবে। আর তা কেবল ব্রাজিল জিতলেই।

জানা গেছে, মায়রা লোপেস নামে এই মডেলের বয়স ৩৫ বছর। এক সন্তানের মা হলেও বর্তমানে তিনি একা। সৃষ্টিকর্তার দেওয়া দেহের রূপ-সৌন্দর্যের সুবাদে মডেলিংই তার পেশা। আর এই নারী দিয়েছেন এমন সাহসী ঘোষণা।

সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলের জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে ব্রাজিল। সেদিন পাঁচবারের চ্যাম্পিয়নদের পারফরম্যান্সও ছিল দুর্দান্ত।

সব মিলিয়ে ব্রাজিলিয়ানদের মাঠের পারফরম্যান্সে মুগ্ধ সবাই। মুগ্ধ মায়রাও। প্রিয় দলের প্রথম জয় এবং দলের পারফরম্যান্সে উজ্জীবিত হয়েই মায়রা ওই ওই ঘোষণা দেন।

ব্রিটিশ গণমাধ্যমকে মায়রা জানিয়েছেন, ব্রাজিল চ্যাম্পিয়ন হলে নিজের নগ্ন ছবি বিতরণ করবেন ফুটবলপ্রেমীদের মধ্যে। তবে সবখানেই পাওয়া যাবে না সেই ছবি। মায়রার ছবি দেখতে হলে দর্শকদের তার ‘ওনলি ফ্যান’ নামের নিজস্ব ওয়েবসাইটে ঢু মারতে হবে।

মায়রা জানান, নেইমার-রিচার্লিসন-রাফিনহারা শিরোপা জিতলে প্রথমে মায়রা নিজ কক্ষে নগ্ন হয়ে ছবি তুলবেন বা ভিডিও ধারণ করবেন। তারপর সেই ছবি এবং ভিডিও আপলোড করবেন নিজের ওয়েবসাইটে।

এমনিতে এই ওয়েবসাইটে প্রকাশিত ছবি বা ভিডিও দেখতে টাকা খরচ করতে হয়। কিন্তু যেহেতু তিনি ঘোষণা দিয়েছেন, তাই তার নগ্ন ছবি দেখতে ফুটবলপ্রেমীদের গাঁটের পয়সা খরচ হবে না।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019